বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা আত্মনির্ভরশীল দেশে পরিনত হয়েছে,জগন্নাথপুরে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান 

মোঃ হুমায়ুন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা সয়ংসম্পূর্ন আত্মনির্ভরশীল দেশে পরিনত হয়েছে । বাংলাদেশ কে নিয়ে আমরা এখন গর্ববোধ করতে পারি। এক সময় এই দেশ কে যারা অবহেলা করত এখন তারা বাংলাদেশ কে অনুসরণ করে। মন্ত্রী আরো বলেন, বর্তমান সরকার দেশের প্রতিটি গ্রামে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে। সারাদেশে গ্রাম থেকে ইউনিয়ন, ইউনিয়ন থেকে উপজেলা, উপজেলা থেকে জেলা ও জেলা থেকে বিভাগীয় শহর ও রাজধানীতে যাতায়াতের সুব্যবস্থা নিশ্চিত করেছে। গ্রামের প্রত্যন্ত অঞ্চলে স্বাস্থ্য সেবা নিশ্চিত ও সবার জন্য শিক্ষার সুযোগ নিশ্চিত করেছে। পদ্মাসেতু,  পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র সহ বঙ্গবন্ধু স্যাটেলাইটের মতো বড় বড় প্রকল্প সরকার সফলতার সহিত বাস্তবায়ন করছে উল্লেখ করে তিনি বলেন, সারাদেশে উন্নয়নের এক মহা কর্মযজ্ঞ চলছে। গরিব দুঃখি সুবিধা বঞ্চিত মানুষের জন্য আওয়ামী সরকার  কাজ করছে। আপামর জনসাধারণকে উন্নয়নের মুলশ্রুতে পৌঁছে দিতে চাই। আগামী প্রজন্মের জন্য একটি শিক্ষিত বিজ্ঞান মনস্ক জাতি গঠনে  কাজ করাই মূল লক্ষ্য। হাওরের জনপথ সুনামগঞ্জে মেডিকেল কলেজের কাজ শুরু হয়েছে। এখন একটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বাস্তবায়নের কাজ চলছে।
২১ শে জুন শুক্রবার  সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের গ্রেটার শাহারপাড়া যুব সংঘের উদ্যাগে শাহারপাড়া শাহ কামাল উচ্চ বিদ্যালয়ের হলরুমে তাঁকে দেয়া সংবর্ধণা ও মেধা বৃত্তি বিতরনী সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত  কথা গুলো  বলেছেন বাংলাদেশ সরকারের মাননীয় পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান ।
গ্রেটার শাহারপাড়া যুব সংঘের সহ সভাপতি আখতার কামালীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহেদ রাহমান ও সমাজকর্মী আবু তাহের রুহানের যৌথ পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন  জগগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জগন্নাথপুর  উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ  আকমল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ  মাহফুজুল আলম, উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক রেজাউল করিম, শাহারপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ  আতাউর রহমান কামালী, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন প্রমুখ।
সভা শেষে  পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব  এম এ মান্নান  মেধাবী শিক্ষার্থীদের মধ্যে বৃত্তি বিতরণ করেন। এ সময় জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি মোঃ  সিরাজুল হক, আব্দুল কাইয়ুম মশাহিদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জালাল হোসেন কদ্দুস কামালী, উপজেলা আওয়ামীলীগের সহ দপ্তর সম্পাদক মাসুম আহমদ, উপজেলা যুবলীগের সহসভাপতি মাহবুবুর রহমান ভূঁইয়া, ফজরুল ইসলাম, শাহারপাড়া উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোদাব্বির হোসেন কামালী, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাফরোজ ইসলাম, সহসভাপতি কল্যান কান্তি রায় সানি, জগন্নাথপুর সরকারী কলেজ ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি হাসান আদিলসহ বিভিন্ন পযার্য়ের নেতবৃন্দ এ সময়  উপস্থিত ছিলেন।

আপনি আরও পড়তে পারেন